শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭

চলুন আজ আপনাদের যেকোন web page edit করা শিখাই মজা করি বন্ধুদের সাথে [AZ]

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আজ পোষ্ট শুরু করার আপনাদের একটা promise করতে হবে। পোস্টটা মজার হলেও। plz আপনারা কেউ খারাপ কাজে ব্যবহার করবেন না তো তাহলে শুরু করি,

আমি আপনাদের আজ যেকোন web page edit করা শিখাবো

আপনারা হয়তো অনেকেই ভাবছেন web page আবার edit কি?
আমরা যখন facebook/google, youtube
যেকোন website যাই তখন আপনার মেবাইল বা পিসির display তে যেটা দেখতি পাই সেটাই web site এর পেজ। আর এই পেজ যা লেখা থাকে এগোলো change করাই হলো web page edit।
NOTE:আপনারা শুধু change করতে পারবেন but save করতে পারবেন না।sc নিয়া রাখতে পারেন।
চলুন আপনাদের একটা demo দেখাই
দেখুন আমি Trickbd এর admin হয়ে গেসি:-P
বেপার টা অনেক মজার। এটা যদি আমি এখন আমার friends দের দেখাই সবাই তো থ।। *_**_*
শুধু trickbd না যেকোন web site এ করতে পারবেন।
তাহলে দেখুন কিভাবে করবেন
1,প্রথমে এখান থেকে web page edit apk টি নামিয়ে নিন।
২.apss টি install দিয়ে ওপেন করার পর নিচের মত আসবে

3.search box এ আপনার ইচ্ছা মত web site লিখুন আমি youtube ই লিখলাম

এখন youtube গেলাম
এবার youtube open হলো।
আমরা সব যাগাতেই edit করতে পারবো।। আমি একটা মজার যায়গায় করে দেখাই
আমি আমার chanel টাতে গেলাম
এখানে দেখুন বেশি subscriber নেই
এখন দেখুন আপনাদের edit করে দেখাই
উপরে পেন টা তে click করে on করে নিন
এখন যেখানে edit করবেন সেটার last a tab করুন । এখন যা ইচ্ছা হয় লিখে ফেলুন

এবার sc নিয়ে মজা করুন আপনারা facebook comment message সব edit করতে পারবেন। তাই কেউ খারা কাজে ব্যাবহার করবেন না। শুধু মজা নিন বন্ধুদের সাথে
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার